নকল নাগরিক টিভির টকশোতে এসে কমেন্টে পাবলিকের ধোলাই খেলেন মাসুম-সাকি

 

নিউজ ডেস্ক : পহেলা মার্চ ২০১৮ তারিখে আনুষ্ঠানিক যাত্রা শুরু করা বাংলাদেশের বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল নাগরিক টিভির নামকে ব্যবহার করে যুক্তরাষ্ট্রে চলা নকল নাগরিক টিভিতে টকশো করে সাধারণ মানুষের অসংখ্য গালি খেয়েছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি এবং বিএনপি সমর্থক ব্লগার এম রহমান মাসুম।

উক্ত টকশো-এ আমন্ত্রিত বেনামী ব্যক্তিগণ সরকারের বিষয়ে নানা প্রকারের মিথ্যা সমালোচনা করছিলেন। যার প্রতিবাদ স্বরূপ ফেসবুকে চলতে থাকা লাইভ অনুষ্ঠানটিতে সাধারণ মানুষ আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে নানা মন্তব্য করেন। লাইভ শুরুর দুই মিনিট ১০ সেকেন্ডের সময় মোহাম্মদ আইয়ুব কমেন্ট করেন, আসুন ডিজিটাল প্রতারক মাসুমের প্রতারণার গল্প শুনি। দুই মিনিট ২২ সেকেন্ডে সাইদুর রহমান লিখেন, কিসের নেতা সাকি উনি তো বাটপার। ৩ মিনিট ১৩ সেকেন্ডে শোভন শাকিল লিখেন, সাকি সাহেব এখানে কেনো? আজিজ রহমান লিখেন, চলে এসেছেন দালালরা লাইভে। ৩ মিনিট ২২ সেকেন্ডে আনন্দ আফসার লিখেন, সাকি মাল তো ভোটই পান না নিজের এলাকায়।

এছাড়া ৫৩ মিনিট চলা পুরো টকশোতেই সাধারণ মানুষগণ মাসুম ও সাকিকে ঠক প্রতারক বলে আখ্যায়িত করে যাচ্ছিলেন। ২১ মিনিট ৩০ সেকেন্ডে মোহাম্মদ স্বপন বলেন, বাহ, ভালই তো চাপা মারে মাসুম। ৩৮ মিনিট ৯ সেকেন্ডের সময় ইন্তেখাব দিনার বলেন, এই মাসুম কোন যৌক্তিক কথা বলছেন? তিনি তো মিথ্যাচার করছেন লাগাতার ভাবে। এটা উদ্দেশ্য প্রণোদিত।

Comments..
sidebar
আগের সংবাদ
পরের সংবাদ