পূজায় গিয়ে সরকার পতনের জন্য আশির্বাদ চাইলেন মির্জা ফখরুল

পূজায় গিয়ে সরকার পতনের জন্য আশির্বাদ চাইলেন মির্জা ফখরুল
রাত ০৯:৫৫ ; বুধবার ; অক্টোবর ১৭ , ২০১৮

এবার পূজায় গিয়ে সরকার পতনের জন্য আশির্বাদ চাইলেন মির্জা ফখরুল ইসলাম।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘জগতের সব অন্যায়-অত্যাচার-নির্যাতনের বিরুদ্ধে যেমন দেবী দুর্গা সংগ্রাম করেছেন, যুদ্ধ করেছেন, লড়াই করছেন এবং অসুরকে বধ করেছেন, তেমনিভাবে বাংলাদেশ সরকারের অন্যায়-অত্যাচার যেন পরাজিত হয় এবং শুভবুদ্ধির ও সত্যের যেন জয় হয়।’ আজ বুধবার (১৭ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার ২৯ মাইল এলাকায় দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন। ২৯ মাইল, খোঁচাবাড়িহাটসহ বিভিন্ন  দুর্গামন্দির পরিদর্শন এবং হিন্দু ধর্মাবলম্বীদের পূজার শুভেচ্ছা জানান বিএনপির এই নেতা।

ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে দেশের সনাতন ধর্মাবলম্বীসহ সব মানুষকে দুর্গাপূজার শুভেচ্ছা জানান। তিনি হিন্দু সম্প্রদায়সহ আপামর জনসাধারণকে এই প্রার্থনার আবেদন জানান, খালেদা জিয়া যেন মুক্তি পান, দেশে যেন গণতান্ত্রিক ব্যবস্থা প্রতিষ্ঠিত হয়।
জেলা বিএনপি সভাপতি তৈমুর রহমানসহ নেতাকর্মীরা মির্জা ফখরুলের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন। মির্জা ফখরুল আজ বুধবার সারাদিন ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করবেন এবং শুভেচ্ছা বিনিময় করবেন। বৃহস্পতিবার সকালে তিনি ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

Comments..
sidebar
আগের সংবাদ
পরের সংবাদ