কামাল হোসেন ‘জনধিক্কৃত’ ও ‘বিশ্বাসঘাতক’: খালিদ

গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনকে ‘জনধিক্কৃত’ ও ‘বিশ্বাসঘাতক’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি দাবি করেন, ‘দেশের অগ্রগতি থামিয়ে দিতে কামাল হোসেনরা দেশে বিরাজনীতিকরণের চেষ্টা করছেন।’|

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ-কুয়েত মৈত্রী হল শাখা ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ দাবি করেন খালিদ মাহমুদ চৌধুরী।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ড. কামাল হোসেনের দলেই কোনো গণতন্ত্র নেই। প্রতিযোগিতামূলক কোনো নির্বাচনে তিনি জিততে পারেননি। এখন তিনি দেশে বিরাজনীতিকরণের জন্য উঠেপড়ে লেগেছেন। রাজনৈতিকভাবে পরিত্যক্ত এসব মানুষ জীবনভর ষড়যন্ত্র করে গেছেন। তাই এসব ষড়যন্ত্র রুখে দিতে ছাত্রলীগের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

ছাত্রলীগের সমালোচনাকারীদের উদ্দেশে আওয়ামী লীগের নেতা খালিদ মাহমুদ চৌধুরী বলেন, একটি জাতির স্বাধীনতা-স্বাধিকার আন্দোলন থেকে ধরে প্রতিটি ক্রান্তিলগ্নে ভূমিকা রেখেছে, পৃথিবীতে দ্বিতীয় কোনো ছাত্র সংগঠন নেই।

হল শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদা পারভীনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন প্রাধ্যক্ষ ড. শবনম জাহান, আওয়ামী লীগের সহ-সম্পাদক সোহেলী সুলতানা, মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রোজিনা নাসরিন, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন। আলোচনা সভা সঞ্চালনা করেন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রাবণী শায়লা।

Comments..
sidebar
আগের সংবাদ
পরের সংবাদ